Home ঢাকা নারায়ণগঞ্জ মহান বিজয় দিবসে মহিলা কাউন্সিলর প্রার্থী জুয়েলী ভূইয়ার উদ্যেগে দোয়া মাহফিল খিচুরী বিতরন

মহান বিজয় দিবসে মহিলা কাউন্সিলর প্রার্থী জুয়েলী ভূইয়ার উদ্যেগে দোয়া মাহফিল খিচুরী বিতরন

মহান বিজয় দিবসে মহিলা কাউন্সিলর প্রার্থী জুয়েলী ভূইয়ার উদ্যেগে দোয়া মাহফিল খিচুরী বিতরন

স্টাফ রিপোর্টার আরিফ হোসেন : মহান বিজয় দিবস উপল‌ক্ষে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এর ১৬, ১৭ ও ১৮ নং ওয়ার্ড সংরক্ষিত আসনের কাউন্সিলর পদ প্রার্থী জুয়েলী ভূইয়ার উদ্যোগে ২০ হাজার লো‌কের মাঝে রান্না করা খাবার বিতরণ ও মহান বিজয় দিবসে কেক কেটে পালন করেন এবং দেশবাসী সকলের জন্য দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বুধবার (১৬ ডিসেম্বর) দুপুর ২টায় ভূইয়া পাড়া এলাকায় এ কেক কেটে ও দোয়া এবং রান্না করা খাবার নলুয়াপাড়া, বাপ্পীচত্বর, শহীদ নগর, আলামীন নগর, পাইকপাড়া সহ বিভিন্ন স্থা‌নে বিতরণ করার মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল।

প্রধান অতিথির বক্তব্য জাকিরুল আলম হেলাল গণমাধ্যমকে বলেন, আজ মহান বিজয় দিবস উপলক্ষে আমি এখানে এসেছি দেখতে পেলাম আমার ছোট বোন জুয়েলী ভূঁইয়া আজ এই মহান বিজয় দিবসে একটি সুন্দর অনুষ্ঠানের আয়োজন করেছেন। এই সেই পাইকপাড়া যেখান থেকে আওয়ামী লীগের অনেক পরিচিতি ভালোবাসা আছে এই সেই পাইকপাড়া যেখানে আমরা অনেক সময় মানুষের পাশে দাঁড়িয়েে কাজ করেছি তাই এলাকাবাসী সকলের কাছে আমার ছোট বোনের জন্য দোয়া চাচ্ছি আপনারা সবাই আমার ছোট বোনকে দোয়া করবেন ও যেন আগামী দিনে আপনাদের জন্য আরো ভালো কাজ করতে পারে প্রধানমন্ত্রীর যে উন্নয়নের দারাবাহিক চলছে। আপনাদের কাজের মাধ্যম দিয়ে উন্নয়নের কাজ এগিয়ে যাবে আর আমার এই বোনের পাশে আছি । আপনারা সবাই ওর পাশে থাকবে এই কামনা করি।

এ সময় কাউন্সিলর পদপ্রার্থী জুয়েলী ভূঁইয়া গণমাধ্যমকে বলেন, আজ মহান বিজয় দিবসে সকল শহীদদের প্রতি জানাই বিনম্র শ্রদ্ধা। আজ এই মহান বিজয় দিবসে রান্না করা খাবার ২০০০০ মানুষের মাঝে বিতরণ করেছি । আমি সব সময় চেষ্টা করি অসহায়-দুস্থ গরিবের পাশে থাকতে জনপ্রতিনিধি হই বা না হই সেটা বড় কথা নয়। মানুষের পাশে সব সময় থাকতে চাই। মানুষকে সহযোগিতা করতে চাই।এই ১৬, ১৭, ১৮ নং ওয়ার্ডে মানুষের কল্যাণের জন্য কাজ করতে চাই এই সংরক্ষিত আসনে উন্নয়নের ছায়ায় নিশ্চিত করতে চাই তাই আপনাদের সকলের দোয়া কামনা করছি আমার বড় ভাই জাকিরুল আলম হেলাল ভাইকে আমি ধন্যবাদ জানাই যে আজ শত কাজের মাঝেও ব্যস্ততার সময় তিনি আমার এই অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন আল্লাহ যেন তাকে দীর্ঘ আয়ু দান করেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোঃ গোলাম সারোয়ার মানব কল্যান ট্রাস্টের চেয়ারম্যান এম.,ডি মিশুয়েল,জেলা তরুন লীগ সভাপতি এস.এম রিপন,সহসভাপতি ইভান, সাধারণ সম্পাদক সাগর।

এ সময় আরো উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা হাসান ভূইয়া, তোলারাম কলেজের সাবেক ক্রিড়া সম্পাদক ফরিদ আহমেদ মিঠু, সমাজ সেবক রাইসুল কবীর স্বপন, যুবলীগ নেতা মামুন ভূইয়া, ছাত্রলীগ নেতা রাকীব ভূইয়া, যুবলীগ নেতা কাদীর,‌ মোঃরানু, আনার, স্বপন, ফজলু, দুলু,আওলাদ, নোমান, মা‌নিক সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Shares
error: Alert: Content is protected !!