মহান বিজয় দিবসে নারায়নগঞ্জে আজমেরী ওসমানের নির্দেশে বিজয় র‍্যালী এবং নাসিম ওসমানের কবরে পুস্পঅর্পন

 

স্টাফ রিপোর্টার আরিফ হোসেন : ১৬ ই মহান বিজয় দিবস উপলক্ষে নারায়নগঞ্জ ৫ আসনের প্রয়াত সাংসদ আলহাজ্ব নাসিম ওসমান সাহেবের সুযোগ্য পুত্র তরুন সমাজের অহংকার আলহাজ্ব আজমেরী ওসমানের নির্দেশে নাসিম ওসমান দুস্থ কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি তরিকুল ইসলাম লিমন এর নেতৃত্বে নারায়ণগঞ্জে বিজয় র‍্যালি ও বিজয় স্থম্বে পুষ্পঅর্পণ এবং প্রায়াত সংসদ আলহাজ্ব নাসিম ওসমানের কবর জিয়ারত দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বুধবার (১৬ ই ডিসেম্বর) সকালে নারায়ণগঞ্জে এ বিজয় র‍্যালি ও বিজয় স্থম্বে পুষ্পঅর্পণ এবং কবর জিয়ারত দোয়ার অনুষ্ঠিত হয়।এ সময় প্রায়াত সংসদ আলহাজ্ব নাসিম ওসমান ও তার পরিবারের এবং দেশবাসী সকলের জন্য বিশেষ দোয়া করেন।

এ সময় আরাে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা দোকান প্রতিষ্ঠান কর্মচারী ইউনিয়নের সভাপতি মােজাম্মেল, নারায়ণগঞ্জ জেলা বাস- মিনিবাস শ্রমিক কর্মচারী ইউনিয়নের সভাপতি মাে. আবু তাহের, সাধারণ সম্পাদক মােস্তফা ভান্ডারি, জাতীয় ছাত্র সমাজ নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি শাহাদাৎ হােসেন রূপু, সাধারণ সম্পাদক রবিউল আউয়াল, মহানগর শাখার সভাপতি শাহ আলম সবুজ, সাধারণ সম্পাদক ফয়সাল উল্লাহ, নিট এন্ড ডাইং শ্রমিক ইউনিয়নের সভাপতি লিয়াকাত হোসেন বেপারী সহ নেতৃবৃন্দ প্রমুখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares