মহান বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়েছেন : আব্দুল রিয়াল রাজা

 

নারায়ণগঞ্জ কথা : নারায়ণগঞ্জ কথা ডটকম অনলাইন প্রত্রিকার সম্পাদক ও দৈনিক নগর সংবাদ প্রত্রিকার প্রকাশক ও সম্পাদক আব্দুল রিয়েল রাজা দেশবাসি সকলকে মহান বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়েছেন ।

এ সময় দেশবাসী উদ্দেশ্যে আব্দুল রিয়াল রাজা বলেন,১৬ ই ডিসেম্বর  মহান বিজয় দিবস আর এই  মুক্তিযুদ্ধের বিজয় কেবল একটি জাতীয় পতাকা এবং স্বাধীন ভূখণ্ডের মধ্যে সীমিত নয়, এর তাৎপর্য বিরাট ও সুদূরপ্রসারী।

মুক্তিযুদ্ধের বিজয়ের মধ্য দিয়ে অবহেলিত পশ্চাদপদ শোষিত জাতি রচনা করেছিল অসামান্য সৌরভগাঁথা। বিশ্বের মুক্তিযুদ্ধের ইতিহাসে ভিয়েতনামের পর আরেক গৌরবােজ্জ্বল অধ্যায় সৃষ্টি করেছিল বাংলাদেশ।

সেই সঙ্গে জাতীয় জীবনে ঘটে গিয়েছিল নব জাগরণ, সৃষ্টি হয়েছিল অযুত সম্ভাবনার মুহূর্ত। স্বাধীনতার চেতনা রূপ পরিগ্রহ করেছিল জাতীয় চার মূলনীতিতে- গণতন্ত্র, জাতীয়তাবাদ, ধর্মনিরপেক্ষতা ও সমাজতন্ত্রের আদর্শে।বাঙালি জাতি দীর্ঘ নয় মাস যুদ্ধের পর আজকের এই দিনে পাকিস্তানি পাক হানাদার বাহিনীর কাছ থেকে বিজয় ছিনিয়ে এনেছে। তারা একটি ফুলকে বাঁচানোর জন্য যুদ্ধে নেমেছে হাসছে একটি ফুল হলো বাংলাদেশ আর এই দেশের জন্য প্রাণ দিতে হয়েছে ৩০ লক্ষ মানুষকে ২ লক্ষ মা বোন দিয়েছে তাদের ইজ্জত।

আজ এই বিজয় দিবসে জানাই সকল শহীদদের প্রতি বিমস্র শ্রদ্ধাঞ্জলি।আজ আমরা বিজয়ের ৪৯ বছর পেরিয়ে ৫০ বছরে  পদার্পন করেছি। আমার পক্ষ থেকে দেশবাসী ও সর্বস্তরের জনগণকে জানাই মহান বিজয় দিবসের শুভেচ্ছা।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares