নারায়ণগঞ্জে চিহ্নিত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী গ্রেফতার-৩

 

নারায়ণগঞ্জ কথা : নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার বাড়ৈপাড়া এলাকায় অবৈধ ধারালো অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে গুরুতর ধর্তব্য অপরাধ সংঘটনের সময় ফারুক হোসেন(২৮),আরিফ(২৪),মামুন(৩২)তিন জন জন সক্রিয় সদস্যকে(১৫ডিসেম্বর)সকালে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি ধারালো চাপাতি ও দুটি লোহার পাইপ উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদ জানা যায়, তাদের বাড়ী নারায়ণগঞ্জর আড়াইহাজার উপজেলার বাড়ৈপাড়া এলাকায়। আরো জানা যায়, ফারুক হোসেন একজন পেশাদার ডাকাত, চিহ্নিত সন্ত্রাসী এবং তালিকাভূক্ত মাদক ব্যবসায়ী।

তার বিরুদ্ধে ডিএমপি, ঢাকার ও নারায়ণগঞ্জের বিভিন্ন থানায় ৬টি মামলা রয়েছে এবং আড়াইহাজার থানায় ৪টি ওয়ারেন্ট মূলতবী রয়েছে। গোপন সূত্রে তথ্যের ভিত্তিতে জানা যায় যে, সে আড়াইহাজার বাড়ৈপাড়া এলাকায় অবস্থান করছে।

এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল তাকে গ্রেফতার করতে গেলে র‌্যাব নিজেদেরকে আইন শৃঙ্খলা বাহিনীর পরিচয় দিলে তার দুই ভাই আরিফ ও মামুনসহ র‌্যাবের উপর চড়াও হয় এবং তার দুই ভাই আইনানুগ গ্রেফতার এড়ানোর উদ্দেশ্যে প্রতিবন্ধকতা পরিস্থিতি সৃষ্টি করে।

তখন র‌্যাব সরকারী সম্পত্তি ও জানমালের রক্ষার্থে সর্টগানের তিন রাউন্ড ফাঁকা গুলি বর্ষন করে পরিস্থিতি নিয়ন্ত্রণ ও তাদেরকে গ্রেফতারসহ একটি ধারালো চাপাতি ও দুটি লোহার পাইপ উদ্ধার করতে সক্ষম হয়। আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares