Home ঢাকা নারায়ণগঞ্জ পদ্মা সেতু ইস্যুতেও ষড়যন্ত্র হয়েছিল আর সকল ষড়যন্ত্রকে আমরা রুখে দিতে প্রস্তুত: দিপু

পদ্মা সেতু ইস্যুতেও ষড়যন্ত্র হয়েছিল আর সকল ষড়যন্ত্রকে আমরা রুখে দিতে প্রস্তুত: দিপু

পদ্মা সেতু ইস্যুতেও ষড়যন্ত্র হয়েছিল আর সকল ষড়যন্ত্রকে আমরা রুখে দিতে প্রস্তুত: দিপু

নারায়ণগঞ্জ কথা : ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে শহীদদের প্রতি স্মরণে আলোচনা সভায় বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু বলেন,১৪ ই ডিসেম্বর শোকাহত একটি দিন যেই দিনে বেছে বেছে কবি সাহিত্যিক সাংবাদিক বিশিষ্টজনদের নির্মমভাবে হত্যা করে পাক হানাদার বাহিনী।

তারা বুঝতে পেরেছিল তাদের পরাজয় নিশ্চিত তাই এদেশে যেন বিজয়ের পরেও সক্ষম ভাবে যেন তাড়াতে না পারে সেই পরিকল্পনাতেই সেদিন তাদের হত্যা করা হয়। আজ এই বুদ্ধিজীবী দিবসে তাদের প্রতি জানাই হাজারো শ্রদ্ধাঞ্জলি।

সোমবার (১৪ ডিসেম্বর) বিকেলে শহীদ বুদ্ধিজীবীদের স্মরণে আলোচনা সভা ও মোমবাতি প্রজ্বালন আয়োজনে তিনি আরো বলেন, বিএনপি জামাতের লোকেরা উন্নয়নে বিশ্বাসী নয় তারা এই পদ্মা সেতু নিয়ে ষড়যন্ত্র করেছিল এখনও অনেক ভাবে ষড়যন্ত্র হচ্ছে কিন্তু বাংলাদেশ আওয়ামী লীগ সকল ষড়যন্ত্রকে রুখে দেবে। তাই আমাদের প্রস্তুত থাকতে হবে সকল ষড়যন্ত্র মোকাবেলায় আমাদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

উক্ত আলোচনা সভা ও মোমবাতি প্রজ্জলন আয়োজনে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম,সহ-সভাপতি আব্দুর কাদির, সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. নিজাম আলী, ধর্ম বিষয়ক সম্পাদক মােঃ ইছাক মিয়া, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক খালেদ হাসান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রানু খন্দকার, জেলা আওয়ামীলীগ সদস্য শহিদুল্লাহ, শফিকুল ইসলাম লিটন, সাংস্কৃতিক সম্পাদক নূর ইসলাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Shares
error: Alert: Content is protected !!