ফতুল্লা থানা আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত

 

নারায়নগঞ্জ কথা : কুষ্টিয়ায় হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ফতুল্লা থানা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠানের আয়োজন করা হয়।ফতুল্লা থানা আওয়ামী লীগ এর সভাপতি ও কাশিপুর ইউনিয়ন চেয়ারম্যান এম সাইফুল্লাহ বাদলের সভাপতিত্বে এবং ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও বক্তবলী ইউনিয়ন পরষদের চেয়ারম্যান শওকত আলীর সঞ্চালনায়।

শনিবার (১২ ডিসেম্বর) বিকেল ৩ ঘটিকায় ফতুল্লা পঞ্চবটি আওয়ামী লীগ এর কার্যালয়ের সামনে এ সভা অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নারায়নগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবু হাসনাত শহিদ বাদল ।

এ সময় ভিপি বাদল বলেন, কুষ্টিয়ায় সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতীর অহংকার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ফতুল্লা থানা আয়োজিত প্রতিবাদ ও বিক্ষোভ সভায় আজ আমরা সকলে একত্রিত হয়েছি। বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার সাথে যারা যারা জড়িত রয়েছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

আর এটাও বলতে চাই তাদের জন্য এই বাংলার মাটিতে কোন ঠাঁই না হয়। আওয়ামী লীগ নেতৃবৃন্দ তাদেরকে কঠোরভাবে প্রতিরোধ করবে। এই ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা জানাই। অবিলম্বে সেই সকল উগ্রবাদী মৌলবাদ সন্ত্রাসীদের গ্রেফতারের দাবি জানাচ্ছি।

এ সময় আরো উপস্থিত ছিলেন এনায়েত নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান, ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন, কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু, ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফরিদ আহমেদ লিটন, ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি আবু শরিফুল হক, ব্যাংক ফেডারেশন কর্মচারী ইউনিয়নের সভাপতি আব্দুল কাদির, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জসিম উদ্দিন , কুতুবপুর ৪,৫ও ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলাউদ্দিন হাওলাদার, কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল খালেক মুন্সি, কুতুবপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি মাহবুবুর রহমান হক সিকদার সহ আওয়ামী লীগ, যুবলীগ স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ সহ বিভিন্ন এলাকার অন্যান্য নেতাকর্মীবৃন্দ

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares